সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার পৌরসভা নির্বাচনের বিএনপি মনোনিত মেয়র প্রার্থী রফিকুল ইসলাম বলেছেন, বিশ্বখ্যাত পর্যটন নগরী হলেও কক্সবাজার শহরে এখনো আধুনিকতার ছোঁয়া লাগেনি। শহরজুড়ে অপরিচ্ছন্নতার রমরমা চলছে। এতে মানুষের ভোগান্তির শেষ নেই। তাই আমি মেয়র নির্বাচিত হলে কক্সবাজার শহরকে একটি পরিচ্ছন্ন, আধুনিক ও ডিজিটাল শহরের রূপান্তরিত করা হবে।

তিনি আরো বলেন, পৌরবাসী প্রযুক্তিতে এগুলে, এগুবে পুরো শহরও। নাগরিকেরা যাতে ঘরে বসেই পৌরসভার সেবা পেতে পেতে পারেন সেই উদ্যোগ নেয়া হবে।

সোমবার (৯জুলাই)  পৌরসভার বড়বাজার, বাজারঘাটা মসজিদ সড়ক, চালবাজার, বার্মিজ এলাকায় গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলাম এসব কথা বলেন।

গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলামের সাথে ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মোহাম্মদ ইউনুছ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, হাজী আবদুর রহিম, আবদুল্লাহ আল ফারুক, ফাহিমুর রহমান ফাহিম, ইকবাল হোসাইন এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে বিকালে জেলা বিএনপির কার্যালয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল, জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

সন্ধ্যায় কুতুবদিয়াপাড়া উপকূলীয় উচ্চ বিদ্যালয়ে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ১নং ওয়ার্ড পূর্ব শাখার সাধারণ সম্পাদক আবুল বশর বহদ্দার। প্রধান অতিথি ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী। উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, ছাত্রদল সভাপতি রাসেদুল হক রাসেল, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন ও স্থানীয় বিএনপি নেতা নুরুদ্দীন, আবুল হাশেম, আবুল ফজল, দিদারুল ইসলাম রুবেল প্রমুখ।