সংবাদ বিজ্ঞপ্তি:
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, বিশ্বের পরিচিত শহর কক্সবাজারের জলাবদ্ধতা নিরসন ও দূর্ষণমুক্ত শহর গড়তে খালেদা জিয়ার মনোনিত প্রার্থী মেয়র প্রার্থী রফিকুল ইসলামকে ধানের শীষ প্রতীকে ভোট দিন। রোববার (৮জুলাই) রফিকুল ইসলামের পক্ষে পৌরসভার বড়বাজার এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, রফিকুল ইসলাম মেয়র নির্বাচিত হলে কক্সবাজার শহর পরিচ্ছন্ন হবে। শহর পরিচ্ছন্ন হলে নাগরিকেরা স্বাচ্ছন্দ্যময় পরিবেশে চলাফেরা করতে পারবে। বর্ষাকালে পানিতে ডুবন্ত নাকাল শহরবাসীর কষ্টের দিন শেষ হবে।’ এসময় তিনি রফিকুল ইসলামকে ধানের শীষে ভোট দিয়ে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে তরান্বিত করারও আহ্বান জানান।

গণসংযোগ ও পথসভায় রফিকুল ইসলামের সাথে ছিলেন- সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, জেলা যুবদলের সহ-সভাপতি মউসুদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ এবং ৩নং ওয়ার্ড বিএনপির ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরার স্বপ্নার নেতৃত্বে কালুরদোকান, বার্মিজ মার্কেট, টেকপাড়া জনতা সড়কে রফিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ ও ভোটারদের মাঝে প্রচারপত্র বিতরণ করা হয়। ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শওকত আলমের নেতৃত্বে এন্ডারসন সড়কে সংযোগ করা হয়।