এম.জিয়াবুল হক,চকরিয়া :

চট্টগ্রামের হালিশহরস্থ বাসা থেকে নিখোঁজের ৯দিন পরও হদিস মিলছেনা চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের বাসিন্দা নুরুল ইসলামের ৯বছর বয়সের ছেলে ইসপাত হোসেন রাব্বীর। গত ২২ জুন রাত আনুমানিক ৮টার দিকে পরিবারের কাউকে কিছুই না বলে বাসা থেকে বের হয় ইসপাত। তারপর থেকে আর তাঁর হদিস পাচ্ছেনা পরিবার। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে গত ২৫ জুন হালিশহর থানায় একটি জিডি দায়ের করেছেন।

বাবা নুরুল ইসলাম ধারণা করছিলেন, হয়তো পরিবার সদস্যদের সাথে কোন কারণে অভিমান করে রাব্বী কারো সাথে গ্রামের বাড়ি চকরিয়া চলে গেছে। কিন্তু গতকাল পর্যন্ত সে গ্রামে বাড়ি এমনকি চট্টগ্রাম শহরের বাসায় আর ফিরেনি। এ অবস্থায় শিশু রাব্বীকে হারিয়ে তাঁর মা-বাবা এখন শোকে মুখ্যমান হয়ে পড়েছে। বিশেষ করে ছেলের শোকে তাঁর মা বারবার অজ্ঞান হয়ে পড়ছে।

নুরুল ইসলাম জিডিতে উল্লেখ করেছেন, হালিশহর নয়াবাজার এলকাস্থ আবদুর রহিমের ভাড়া বাসা থেকে শিশু ছেলে রাব্বী বের হওয়ার সময় তাঁর পরনে ছিল হালকা হলুদ কালারের শার্ট প্যান্ট। তার শাররীক আকৃতি মুখমন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা ও লম্বা অন্তত চারফুট। রাব্বী চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলতে পারদর্শী। সুহৃদয়বান কেউ তাঁর ছেলে সন্ধান পেলে ০১৮৪৩-১৩৬৪৭০ ও ০১৯১৮-০৩১৫১৩ মোবাইল নাম্বারে জানানোর জন্য বিনীতভাবে অনুরোধ করেছেন শিশুটির হতভাগ্য বাবা নুরুল ইসলাম।