সিবিএন:
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু চা বাগান এলাকায় আবারো চলন্ত বাস উল্টে যাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার বেলা পৌনে ১১টার দিকে যাত্রীবাহী হানিফ পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসে থাকা প্রায় ৩৫ যাত্রীদের অধিকাংশই আহত হয়েছেন।
খবর পেয়ে রামু তুলাতলী হাইওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় উল্টে যাওয়া বাসটি উদ্ধারে চেষ্টা চালাচ্ছে।
রামু তুলাতলী হাইওয়ে থানার ওসি (তদন্ত) মুজাহিদুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, কক্সবাজারমুখী হানিফ পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে চা বাগান লাটি মৌলবীর টেক এলাকার খাদে উল্টে যায়। এতে গাড়িটির জানালাগুলো ভেঙ্গে দুমড়ে মুচড়ে গেছে। আহত হয়েছেন প্রায় সকল যাত্রি। তাদের উদ্ধার করে রামু ও কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়েছে।
তবে, ততক্ষণাত কারো নাম ঠিকানা জানা যায়নি। দূর্ঘটনার পর চালক হেলপার কাউকে পাওয়া যায়নি। বৃষ্টির কারণে রাস্তা পিচ্ছিল হওয়ায় টেকে ব্রেক করে নিয়ন্ত্রণ হারিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। দূর্ঘটনা কবলিত বাসটি হাইওয়ে পুলিশ নিয়ন্ত্রণে নিচ্ছে বলে উল্লেখ করেন তিনি।