খালেদ হোসেন টাপু,রামু :
রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। শেখ হাসিনার কর্মদক্ষতায় বাংলাদেশ বিশ^দরবারে মাথাউঁচু করে দাড়িয়েছে এবং আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে এলাকায় উন্নয়ন হয়। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে সকল যুবসমাজকে কাজ করতে হবে। এজন্য নিজ নিজ এলাকায় জনগণকে সচেতন করতে হবে। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল এমপি’র পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

বৃহস্পতিবার (৭ জুন) কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় হলরুমে ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আজিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান ভূট্টো, হাকিম রকিমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর বড়–য়া, আওয়ামীলীগ নেতা শফিউল আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা নবিউল হক আরকান, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আজিজ মেম্বার, রফিক মেম্বার, মেহের আলী মেম্বার, কামরুল ইসলাম সোহাগ , যুগ্ম সম্পাদক আজিজ মিয়া ও মো. ফেরদৌস প্রমুখ।