সিবিএন : সদ্য বদলীকৃত কক্সবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ নোমান হোসেন প্রিন্স  রাতে ফেসবুক স্ট্যাটাসে বিশেষভাবে অনুরোধ করেছেন। তিনি আরো লিখেছেন,সরকারি চাকুরীতে বদলি একটি স্বাভাবিক বিষয়। তাই এটাকে স্বাভাবিক হিসেবেই মেনে নেওয়া অামাদের চাকুরীর টার্মস এন্ড কন্ডিশনে পড়ে। তার স্ট্যাটাসটি আমরা পাঠকদের জন্য হুবহু তুলে ধরলাম।

একটি অাবেদন, অনেক ভালোবাসাঃ

প্রিয় কক্সবাজার সদর বাসী এবং শুভানুধ্যায়ী, অাসসালামু অালাইকুম। অাপনাদের সকলকে অন্তরের অন্তস্তল হতে অনেক ভালোবাসা, শ্রদ্ধা ও দোয়া।

সরকারি চাকুরীতে বদলি একটি স্বাভাবিক বিষয়। তাই এটাকে স্বাভাবিক হিসেবেই মেনে নেওয়া অামাদের চাকুরীর টার্মস এন্ড কন্ডিশনে পড়ে। এখানে সরকার তথা উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

অামি অাপনাদের ভালোবাসা, অাবেগ, যুক্তি সকল কিছুই শ্রদ্ধা করি। অামার বদলি না হলে বুঝতে পারতাম না অাপনারা অামাকে এতোটা ভালোবাসেন, এতো অাপন করে নিয়েছেন। অাপনাদের প্রতি অামার বিনীত অনুরোধ অাপনারা কেউ অামার জন্য মানব বন্ধন বা অন্য কোন কর্মসূচি নিবেন না। সরকার এর অাদেশ এর প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য সকলের কাছে অামি বিনীত অনুরোধ জানাচ্ছি।

অাপনারা সকলে অামার পরিবার ও অামার সার্ভিস এর জন্য দোয়া করবেন। অামি যেখানেই থাকি দেশের সেবা করে যাব এবং সোনার বাংলা গঠনে সবসময়ই থাকবো তৎপর, উদ্যোমী ও সাহসী।

সবশেষে, গত ৩০ নভেম্বর ২০১৭ খ্রিঃ তারিখে অামি অামার ফেবু টাইমলাইন এ “তেলাপোকা ও রয়েল বেঙ্গল টাইগার” শিরোনামে একটি লেখা পোস্ট করেছি।সেই পোস্টটি অাবার অাপনাদের জন্য তুলে ধরলাম-

তেলাপোকা ও রয়েল বেঙ্গল টাইগারঃ

সাহস নামক বিষয়টির বড়ই অভাব, খুব কম মানুষের মধ্যে তা বিদ্যমান। যারা সাহসী এবং সৎ তাদের দেয়ালে পিঠ তো ঠেকেছেই, কংকাল পর্যন্ত নাই!!?? সাহসী রয়েল বেঙ্গল টাইগার ঠিকই লোপ পাচ্ছে, কিন্তু তেলাপোকারা টিকে থাকে। দুনিয়া তেলাপোকার কারখানা, এখানে সৎ কর্ম ও সৎ সাহস এর দাম খুব কমই অাছে। এই তেলাপোকার দুনিয়ায় রয়েল বেঙ্গল হয়ে লাভ কি বলেন!!?? হয় তেলাপোকা হয়ে যেতে হয়, নতুবা চুপ থাকতে হয়।

তবে এই সব কিছু জেনেও কেউ কেউ সেই রয়েল বেঙ্গল টাইগার হওয়ার চেষ্টা চালায়, ভাংগতে চায় সব কিছু। হোক না সমাজ, হোক না অন্যায়, যুদ্ধ হোক সকল অন্যায় এর বিরুদ্ধে। মানবতার জয় হোক, সাহসীরা যুগ যুগ বেঁচে থাকুক।

তেলাপোকার রাজত্বে অাপনারা সকলেই এক এক জন রয়েল বেঙ্গল টাইগার। অাপনারা সকল অন্যায়, অত্যাচার ও সমাজের হাজার অনিয়ম এর বিরুদ্ধে লড়ে যাবেন। রুখে দিবেন মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ, যৌন হয়রানী/ইভটিজিং, যৌতুক সহ সকল অনিয়ম।

মহান রাব্বুল অালামীন অাপনাদের সহায় হোন। অামিন…

বিনীত নিবেদক,
মোঃ নোমান হোসেন
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)
সদর, কক্সবাজার।
———————————————————-

১ জুন ২০১৮ খ্রিঃ
রাতের প্রথম প্রহর
ইউএনও বাংলো
সদর, কক্সবাজার