খালেদ হোসেন টাপু, রামু:

রামুর প্রাণকেন্দ্রে অবস্থিত সূর্যের হাসি ক্লিনিক (এফডিএসআর) এর উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে দরিদ্র/হতদরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা, ওষুধ বিতরণ, আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা রিয়াজ উল আলম বলেছেন, বর্তমান সরকার স্বাস্থ্যসেবা মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছেন। এমনকি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতেও বিশ^ব্যাপী সাফল্যের স্বীকৃতি অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় বর্তমান সরকার স্বাস্থসেবায় অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নিরন্তরভাবে কাজ করছে। তিনি আরো বলেন, সূর্যের হাসি ক্লিনিক দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবায় অনন্য ভূমিকা পালন করে আসছে। আগামীতেও এ সেবা ও সুনাম ধরে রাখার জন্য সূর্যের হাসি ক্লিনিক কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।

বুধবার (৩০ মে) উপজেলা পরিষদের খাদ্য গুদামের সামনে মজিদিয়া শপিং কমপ্লেক্সের ২য় তলায় সূর্যের হাসি ক্লিনিকের হলরুমে আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. লুৎফুর রহমান। এতে স্বাগত বক্তব্য রাখেন সূর্যের হাসি ক্লিনিক (এফডিএসআর) এর প্রকল্প পরিচালক শেখ নজরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) চাই থোয়াইহলা, সূর্যের হাসি ক্লিনিকের পার্টনার কেয়ার বাংলাদেশ’র ডাঃ নাজমুল হাসান, সূর্যের হাসি ক্লিনিকের প্রজেক্ট ম্যানেজার অসীম কুমার দত্ত, রামুর বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি গিয়াস উদ্দিন কোম্পানী।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী এলজিইডি জাকির হাসান, পল্লী উন্নয়ন কর্মকর্তা ইয়াসিন আরফাত, চৌমুহনী বণিক সমিতির সভাপতি রফিকুল আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা গোলাম কবির মেম্বার, সাংবাদিক নীতিশ বড়–য়া, খালেদ শহীদ, নুরুল ইসলাম সেলিম, সাংবাদিক খালেদ হোসেন টাপু, সোয়েব সাইদ প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রামু সূর্যের হাসি ক্লিনিকের ব্যবস্থা