প্রেস বিজ্ঞপ্তিঃ
প্রকৃতি ও পরিবেশ সংরক্ষণ বিষয়ক সংগঠন নেচার কনজারভেশন ও রিসার্চ ফাউন্ডেশনের ইফতার চক্র ও আলোচনা সভা কক্সবাজারের স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের প্রধান নির্বাহী মোঃ ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক,পরিবেশ আন্দোলন সংগঠক,কক্সবাজার বন ও পরিবেশ সংরক্ষণ পরিষদের সভাপতি দীপক শর্মা দীপু।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নদী পরিব্রাজক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম পানিসম্পদ সম্পাদক জাহাঙ্গীর আলম শামস।এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কক্সবাজার পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন ফোরামের উপ-পরিচালক আব্দুল মান্নান,সমন্বয়ক রমজান আলী,সদস্য জিয়াউল হক।

বক্তারা প্রকৃতি,পরিবেশ,জলবায়ু পরিবর্তন,বন,পাহাড়,নদীদূষণ ইত্যাদি নিয়ে কথা বলেন।নেতৃবৃন্দ এ সময় দেশের প্রাণ,প্রকৃতি ও পরিবেশ রক্ষায় তরুণ সমাজকে যুক্ত করার উপর গুরুত্ব দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারণ পরিষদের সাংগঠনিক সেক্রেটারি সাইদুর রহমান,অফিস সেক্রেটারি সাদিক,আদিল,পাবলিকেশন সেক্রেটারি আলী বিন রানা,সোশ্যাল মিডিয়া সেক্রেটারি আসিফ চৌধুরী,সদস্য উলফাতুল মোস্তফা রানা,নাজিম উদ্দিন,মোফরাদ হামীম,জুনাইদ আহমেদ,মোহাম্মদ আমের,মিনহাজুল ইসলাম,আবু বক্কর সাদ,দেলোয়ার হোসাইন প্রমুখ।