প্রেস বিজ্ঞপ্তি :
দক্ষিণ চট্টগ্রামের অন্যতম মানবসম্পদ উন্নয়ন সংস্থা “সিএইচআরডিএফ”এর স্কুল কার্যক্রমের অংশ হিসেবে,  শনিবার সকাল ১১টায় কক্সবাজারের দ্রুত সাড়া জাগানো শিক্ষাপ্রতিষ্ঠান, পিএমখালীর ছনখোলা মডেল হাইস্কুলে উদ্ভোদন করা হয় “ছনখোলা ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার সরকারি কলেজের  অধ্যক্ষ  এ কে এম ফজলুল করিম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,এই অঁজপাড়া গ্রামের এই পরিবেশে এমন একটি সুন্দর প্রতিষ্ঠান দেখে আমি মুগ্ধ হয়েছি। তিনি আরো বলেন,একটি এলাকার উন্নয়নের চাবি হচ্ছে সচেতন নাগরিক। আর স্কুলটি এই ছনখোলার সচেতন নাগরিক তৈরিতে এবং এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে আমি আশা করছি।
সিএইচআরডিএফ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব  মোহাম্মদ মহিউদ্দিন বলেন,বাস্তবতার সাথে তাল মিলিয়ে চলতে গেলে বর্তমানে ইংরেজি জানার কোন বিকল্প নেই।ছাত্র-ছাত্রীদের মাঝে ইংরেজি ভীতি দূর করার জন্য সিএইচআরডিএফ-এর এই উদ্যোগ। ছনখোলা মডেল হাইস্কুলে আজ আমরা এই বীজ রোপন করেছি এবং আশাকরি খুব দ্রুত সময়ে এটি বড় বৃক্ষে পরিণত হবে ও দ্রুত এর শুফল আমরা ভোগ করতে পারব।
বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার প্রথম আলো বন্ধুসভার সভাপতি জনাব ইব্রাহিম খলিল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন,তোমাদের ভাগ্য খুবই ভালো যে,তোমরা খুব সুদক্ষ শিক্ষকমন্ডলী পেয়েছ।তোমাদের মধ্য থেকেই একদিন উঠে আসবে শত শত নিশাত মজুমদার,ওয়াসফিয়া নাজরিন,সাকিব আল হাসানের মত মানুষ যারা একদিন বিশ্বের নেতৃত্ব দিবে।
প্রধান শিক্ষক জাকের হোসেন বলেছেন,আমি আজ কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ মহোদয়, সিএইচআরডিএফ-এর চেয়ারম্যানসহ সকলকে একসাথে পেয়ে নিজেকে ধন্য মনে করছি।আমি জানি সিএইচআরডিএফ সবসময় অবহেলিত মানুষদের নিয়ে কাজ করে।আমার এই শিক্ষা প্রতিষ্ঠান
সিএইচআরডিএফ-এর যেকোন কার্যক্রমের জন্য সবসময় উন্মুক্ত থাকবে।
ছনখোলা মডেল হাইস্কুল পরিচালনা কমিটির সম্মানিত সভাপিতি আলহাজ্ব মাস্টার অছিয়র রহমানের সভাপতিত্বে এবং অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও সিএইচআরডিএফ-এর সিনিয়র সদস্য আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্টানে শিক্ষকদের মধ্যথেকে বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল মাহমুদ,সাদ্দাম হোসেন ১,মাহবুবুল আলম,সাদ্দাম হোসেন ২,বেবি তাসমিন,মুন্নি।
উপস্থিত ছিলেন, সিএইচআরডিএফ-এর প্রধান সমন্বয়ক কায়সার হামিদ,মিজানুর রহমান,শাহেদুল ইসলাম,মোহাম্মদ সবুজ,তারেকুর রহমান,সাজেদুল ইসলাম প্রমুখ।অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন,অত্র বিদ্যালয়ের ১০ম শ্রেনির ছাত্র মোঃমাসুদ রানা,ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ মহি উদ্দিন ও উম্মুল হাবিবা।
সবশেষে ছনখোলা মডেল হাইস্কুলের পক্ষথেকে জনাব এ কে এম ফজলুল করিম চৌধুরী, মোহাম্মদ মহিউদ্দিন মহি’,ইব্রাহিম খলিল সহ সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং সিএইচআরডিএফ-এর সভাপতির পক্ষথেকে স্কুলের জন্য পাঁচটি হোয়াট বোর্ড ও প্রধান সমন্বয়ক কায়সার হামিদের পক্ষথেকে ছাত্র-ছাত্রীদের জন্য ক্রিড়া সামগ্রী বিতরণ করা হয়।