সংবাদ বিজ্ঞপ্তিঃ

আমরা আছি বিশ্বজুড়ে এই শ্লোগানকে সামনে রেখে টেকনাফে যাত্র করল অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল টেকনাফ প্রতিদিন ডটকম। এই উপলক্ষে শনিবার ৫মে দুপুরে টেকনাফ পৌরসভার শাপলাচত্বর ভুমি অফিস সংলগ্ন টিএন্ডটি রোডে মক্কা প্লাজা ইসমাইল মার্কেটের ২য় তলায় অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল টেকনাফ প্রতিদিন ডটকম ও অফিসের শুভ উদ্ধোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ পৌর আওয়ামীলীগের সভাপতি, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও টেকনাফ ভিশন ডটকমের সম্পাদক সিনিয়র সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী।

বিশেষ অতিথি  ছিলেন টেকনাফ টুডে ডটকমের সম্পাদক ও প্রকাশক সিনিয়র সাংবাদিক নুরুল করিম রাসেল, সিলিকন কম্পিউটার ভ্যালীর প্রোপাইটার নুরুল আলাম।

আরো উপস্থিত ছিলেন টেকনাফ সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মোঃ ইসলাম, মাষ্টার সাইফুল ইসলাম, টেকনাফ প্রতিদিন ডটকমের চেয়ারম্যান ও প্রকাশক আব্দুল জব্বার খান, সম্পাদক আব্দুস সালাম, নির্বাহী সম্পাদক ফরহাদ আমিন, ব্যবস্থাপনা মোঃ ইসমাইল ও টেকনাফ সংবাদাতা নুরুল আবছার প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সাংবাদিকরা হলো রাষ্ট্রের অন্যতম স্তম্ভ। দেশ ও জাতির ক্রান্তিকালে সাংবাদিক সমাজের ভূমিকা অপরিসীম। টেকনাফের অপরূপ সৌদর্যকে তুলে ধরে টেকনাফকে বাংলাদেশের গুরুত্বপূর্ণ পর্যটন নগরী গড়ে তুলতে সাংবাদিক, সংবাদ মাধ্যম, পেশাজীবী,সচেতন নাগরিক সমাজ সকলকে একযোগে কাজ করতে হবে।