আবদুর রাজ্জাক:
কক্সবাজার সদর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন স্হানে পৃথক অভিযান চালিয়ে ৬ জন পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করেছে। রবিবার (২৯ এপ্রিল) রাত হতে সোমবার (৩০ এপ্রিল) সকাল পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে পুলিশের পৃথক দল শহরের বিভিন্ন স্হানে বিশেষ অভিযান চালিয়ে ৬ জন পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মোহাম্মদ হামিদ হোসেন, পিতা- মোঃ হেলাল হোছন, সাং- বৈদ্যঘোনা, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, মোঃ রশিদ (২৫), পিতা- মৃত বদর উদ্দিন, সাং- ফিশারী ঘাট, মোঃ শাহনেওয়াজ (৩০), পিতা- মৃত নুরুল আবছার, সাং- মধ্যম বাহারছড়া, উভয় থানা ও জেলা- কক্সবাজার,শাহাব উদ্দিন (২৪), পিতা- বাহাদুর, মাতা- নুর আয়েশা, সাং- নতুন বাহারছড়া, কানাই বাজারের পিছনে, থানা ও জেলা- কক্সবাজার,তানবিরুল ইসলাম (২০), পিতা- নাজির হোসেন, মাতা- মাহমুদা খাতুন ও সাইফুল ইসলাম (২০), পিতা- মফিজুর রহমান, মাতা- জোহরা বেগম, উভয় সাং- মধ্যম বাহারছড়া, ১০ নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার। গ্রেফতারকৃতদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করার লক্ষ্যে  চুরি, ছিনতাইকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।