টেকনাফ সংবাদদাতা:
টেকনাফের সাবরাংয়ে মোঃ হোছন (২৭) নামের এক যুবক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে।
২৩ এপ্রিল দিবাগত রাত সোয়া ১০ টার দিকে সাবরায় ইউনিয়নের মন্ডল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হোছন টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় এজাহার দেয়া হয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, সাবরাং মন্ডল পাড়া এলাকার নবী হোছনের ছেলে মোঃ ইমন (২২) একই এলাকার খাইর হোসেনের ছেলে সাদেক প্রকাশ ভুট্রু (২২) আমির হামজার ছেলে খাইর হোসেন (৫২), নুর আহমদ (৪০)সহ আরো ৫/৬ জন লোক কোন কিছু বুঝার আগেই সাবরাং বাজার থেকে মোটর সাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে মন্ডল পাড়া এলাকায় পৌঁছলে পূর্ব পরিকল্পিতভাবে পথরোধ করে সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার রশিদ আহমদের ছেলে মোঃ হোছন (২৭) কে দা, কিরিচ ও লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে রক্তাক্ত জখম করে। হামলাকারীরা তার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা, একটি আই ফোন মোবাইল ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। তার ব্যবহ্নত মোটর সাইকেলও ভাংচুর করে। ঘটনার খবর পেয়ে আত্নীয় স্বজন ও আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
স্থানীয়রা জানান, হামলাকারীরা শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসী। তারা দীর্ঘদিন এলাকার মানুষকে জিম্মি করে এসব অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। আহত হোছন জানান, হামলাকারীরা চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। আমাদের এলাকার পূর্ব শত্রুতার দ্বন্দ্বকে পূঁজি করে তারা আমার উপর হামলা চালায়।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, লিখিত অভিযোগ পেয়েছি একজন উপ-পরিদর্শককে তদন্ত পূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।