এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া পৌরশহরের পুরাতন বাসস্টেশন এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ২ হাজার ৯২০ পিস ইয়াবাসহ সোলতান আরা বেগম (৪৫) নামের পাচারকারী নারীকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে পুলিশ পৌরশহরের চিরিঙ্গাস্থ পুরাতন এস আলম কাউন্টার অফিসের সামনে থেকে যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে ওই নারীর কাছ থেকে এসব ইয়াবা উদ্ধার করে। আটক নারী চট্রগ্রামের পটিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের চেয়ারম্যান পাড়া এলাকার মৃত ফরমান আলীর স্ত্রী।

থানা পুলিশ জানায়, কক্সবাজার মহাসড়কে চকরিয়া পৌরশহর এলাকায় চট্টগ্রামমুখী যাত্রীবাহী এস আলম পরিবহনের একটি বাসে করে বৃহস্পতিবার রাত সাতটার দিকে ইয়াবা পাচারের খবর পেয়ে থানার ওসি মো:বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে এসআই সুকান্ত চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ অভিযানে নামেন। ওইসময় পুরাতন বাসস্টেশন এলাকায় এস আলম পরিবহণের সোলতান আরা বেগম নামের এক নারী যাত্রী কাছ থেকে শপিং ব্যাগের ভেতরে কালো কসট্যাব মোড়ানো ২ হাজার৯২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্ধ করা হয়।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস থেকে ইয়াবাসহ পাচারকারী এক নারীকে আটক করতে সক্ষম হয়। আটক পাচারকারী বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।