ধর্ষণ চেষ্টায় ব্যর্থ দেবরের হামলায় আহত ভাবি। ছবিটি শুক্রবার বিকালে জেলা সদর হাসপাতাল থেকে নেয়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদক:
রামু রশিদ নগরে ভাবিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। শুক্রবার (২০ এপ্রিল) সকালে ধলিরছড়া মুরাপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। ভিকটিমের স্বামী মোস্তাক আহমদ সৌদি প্রবাসী। তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনা প্রকাশ না করতে উল্টো ভিকটিমকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে শ্বশুরালয়ের লোকজনের বিরুদ্ধে।
অভিযুক্ত দেবর (স্বামীর ছোট ভাই) দেলোয়ার হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। সংঘটিত ঘটনায় পুরো এলাকায় চাঞ্চ্যকর অবস্থা বিরাজ করছে। ঘটনায় জড়িতদের শাস্তি দাবী করেছে এলাকাবাসী।
জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোহাম্মদ শাহীন আবদুর রহমান চৌধুরী বলেন, ভিকটিমের শরীরের বিভিন্ন অংশে দাগ ও ফুলা জখম রয়েছে। যত্নের সঙ্গে তার চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।
ভিকটিম (সঙ্গত কারণে নাম প্রকাশ করা হলোনা) অভিযোগ করে বলেন, সকালে আমার ৩ সন্তান খেলতে বের হয়। এ ফাঁকে দেলোয়ার হোসেন ঘরে ঢুকে আমাকে অনৈতিক প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় আমাকে ঝাপটে ধরে। আমি সতীত্ব রক্ষায় পালিয়ে যেতে চাইলে আঘাত করে। তাতে আমার শরীরের বিভিন্ন অংশে আঘাত পাই। ইতোমধ্যে আমার শোর চিৎকারে শ্বশুরালয়ের লোকজন এগিয়ে এলে দেলোয়ার পালিয়ে যায়। এর আগেও বেশ কয়েকবার কুপ্রস্তাব দিয়েছিল দেলোয়ার।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, ধর্ষণ চেষ্টার ঘটনা প্রকাশ না করতে আশরাফুল হুদা রনি, তুহিন, রমজানসহ শ্বশুরালয়ের লোকজন ওই নারীকে চাপ দিতে থাকে। আত্নীয় স্বজনকে জানাতে নিষেধ করে। তাতে রাজি না হওয়ায় তাকে বেদম প্রহার করা হয়। এতে গুরুতর আহত অবস্থায় মাটি পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
স্থানীয় চেয়ারম্যান শাহ আলম বাবুলের কাছ থেকে জানতে মুঠোফোনে চেষ্টা করে পাওয়া যায়নি। রামু থানার ওসি লিয়াতক আলী খান লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন বলে জানান।