সংবাদদাতা:
কক্সবাজারর কলাতলীতে বকেয়া টাকা চাইতে গিয়ে স্কুল ছাত্রকে দোকানদারের মারধরের অভিযোগ উঠেছে। সোমবার (১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটেছে।
আহত স্কুল ছাত্র তানজিমুল আরাফাত ফাহিম কক্সবাজার সদরের খুরুশকুল উচ্চবিদ্যালয় থেকে এসএসসি ফলপ্রার্থী। সে শহরের প্রবেশদ্বার লিংকরোড় এলাকার ডেইরি ফার্মের মালিক ফোরকান আহমদের ছেলে।
আহতের সুত্রে জানা গেছে, তার পিতা বিভিন্ন দোকানে প্রতিদিন দুধ বিক্রি করে। কলাতলীর শালিক রেস্তুরাঁয় বকেয়া ২২০০ খোঁজতে গেলে দোকানদার নাসির উদ্দিন বাচ্চুর ছোট ভাই হেলাল উদ্দিনের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দোকানের অন্য কর্মচারী মেহেদী, জাহেদ হোসেনসহ মারধর করে। ঘটনা দেখে স্থানীয় পথচারীরা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়। আহত স্কুল ছাত্র তানজিমুল আরাফাত ফাহিম চিকিৎসাধীন।
আহতের পিতা ডেইরি ফার্মের মালিক ফোরকান আহমদ অভিযোগ করেন, শালিক রেস্তুরাঁয় বিভিন্ন সময় দুধ সরবরাহ করা হলেও টাকা পরিশোধ করতে গড়িমসি করে থাকে। টাকা না দিয়ে উল্টো হুমকি ধমকি প্রদান করে।
এলাকাবাসীর অভিযোগ, শালিক রেস্তুরাঁয় মালামাল সরবরাহকারীরা টাকা আদায় করতে গিয়ে হয়রানী ও বিড়ম্বনার শিকার হয়। অনেক সময় অপমানিত হতে হয় পাওনাদারদের। ওই রেস্তুরাঁর অপরিচ্ছন্ন অবস্থায় খাবার পরিবেশন ও পরিবেশ সম্মত না হওয়ায় জেলা প্রশাসনের মোবাইলকোর্টে জরিমানাও করা হয়।