সিবিএন :  গত ১৩ এপ্রিল থেকে ১৪ এপ্রিল অভিযান চালিয়ে কক্সবাজার সদর মডেল থানার   অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে এসআই আতিকুর রহমান, এসআই প্রদীপ চন্দ্র দে, এএসআই লিটুনুর রহমান, এএসআই আবুল হাসান ও সঙ্গীয় ফোর্স কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাজা প্রাপ্ত আসামী সহ মোট ০৪ জন আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ রাসেল (২৪), পিতা- মোঃ মোক্তার, সাং- খামার পাড়া, চৌফলদন্ডী, ২। মোঃ সিদ্দিক (৬০), পিতা- আবু বক্কর, সাং- আদর্শ গ্রাম, কলাতলী, ৩। রাশেদ (২৬), পিতা- তোফায়েল আহম্মদ, সাং- মুহুরী পাড়া, ঝিলংজা, সর্ব থানা ও জেলা- কক্সবাজার ৪। খুরশিদা আক্তার, স্বামী- হাফেজ আহম্মদ, সঅং- পুটিবুনিয়া পালংখালী, থানা- উখিয়া জেলা- কক্সবাজারকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।