সংবাদদাতা:
দক্ষিণ চট্টগ্রামের সবচেয়ে বড় মানব সম্পদ উন্নয়ন কারি সংগঠন কক্সবাজার হিউম্যান রিসোর্স ডেভেল্যাফম্যান্ট ফাউন্ডেশন (সিএইচআরডিএফ) প্রতি বছরের ন্যায় এই বছর ও পথ শিশুদের সাথে বৈশাখ এর আনন্দ ভাগাভাগি করেছে।
যেখানে সুবিধা বঞ্চিত শিশুরা প্রায় সকল জাতীয় ও ধর্মীয় উৎসব সমূহে বঞ্চনার শিকার হয়, সেখানে ক্ষুদ্র এক আয়োজনের মাধ্যমে কিছুটা আনন্দ ভাগাভাগি করতে পহেলা বৈশাখকে কেন্দ্র করে ১ লা বৈশাখ ১৪১৫ দুপুর বেলায় কক্সবাজার কেন্দ্রীয় শহিদ মিনারে সংগঠনটির চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন মুহি ও প্রধান সমন্বয়ক কাইসার হামিদের উপস্থিতিতে অর্ধ শতাধিক পথ শিশুর সাথে বৈশাখী আনন্দ ভাগাভাগি করেন।
সেইসাথে সুবিধা বঞ্চিত পথশিশূদের মাঝে খাবার বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন- প্রশিক্ষক মিজানুর রহমান, আব্দুর রহিম, শাহেদুর করিম, সাদ্দাম হোসেন, সম্রাট শাহজাহান, কক্সবাজার ল্যাংগুয়েজ সেন্টারের সাধারণ সম্পাদক সাজেদুল করিম, সহ- সম্পাদক তারেকুর রহমান, অর্থ – সস্পাদক আরিফুল আজম প্রমুখ।
উপস্থিতির উদ্দেশ্যে সিএইসআরডিএফ-এর চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন মুহি বলেন, নিতান্তই পথ শিশুদের সঙ্গে নিয়ে পহেলা বৈশাখ পালনের এ আয়োজন প্রসংশার দাবিদার। ছিন্নমুল ও পথশিশুদের জন্য এ ধরনের আয়োজনের সাথে সকলের সম্পৃক্ততা থাকলে পথশিশুরা হতে পারে আমাদের আগামী দিনের ভবিষ্যত। সমাজের সকল বিত্তবানরা যদি আমাদের কাজে সহযোগীতার হাত বাড়িয়ে দেন তাহলে আমরা পথ শিশুদের মাঝে শিক্ষার আলো, তাদের অন্ন-বস্ত্রসহ উন্নয়নমূলক কাজে আরো বেশী অগ্রসর হব”