সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বড় মহেশখালী ইউনিয়ন শাখার ১ ও ২ নং ওয়ার্ডের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে।
১১ এপ্রিল বিকালে ইউনিয়ন যুবদলের অস্থায়ী কার্যালয়ে যুবদলনেতা সোনা মিয়ার সভাপতিত্বে, মাহবুবুর রহমান কাইছারের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ইউনিয়ন যুবদলের সভাপতি ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপি আজিজু্ল করিম জয়।
প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আলহাজ্ব আমান উল্লাহ আমান।
বিশেষ অিতিথি ছিলেন- ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি এস এম রহমত উল্লাহ, সাধারন সম্পাদক মোহাং করিম উল্লাহ, সহ-সভাপতি মৌং ওমর ফারুক, ইকবাল হোসেন, যুগ্ম-সম্পাদক সরওয়ার কামাল টিপু, ফরহাদুল ইসলাম, জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক আমান উল্লাহ, আহছান উল্লাহ, মোজাম্মেল হক, মোঃ ইউনুছ, ও মোঃ হোছেন প্রমুখ।
সম্মেলনে প্রধান অতিথি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্র ঘোষিত প্রতিটি কর্মসূচী পালন করতে আহবান জানান। তিনি বড় মহেশখালী ইউনিয়ন যুবদলের প্রশংসা করে বলেন, ১ ও ২ নং সম্মেলন যেন নেতাকর্মীদের একটা মিলন মেলায় পরিনত হয়েছে। আগামী নির্বাচনে যুবদল প্রতিটি ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড় পর্যন্ত ধানেরশীষের প্রার্থীকে বিজয় করে এবং প্রিয়নেতা জনাব,আলহাজ্ব সালাহ্উদ্দিন আহমদের হাতকে শক্তিশালী করতে নিরলস ভাবে পালন করবে। তিনি আরো বলেন যুবদল হচ্ছে গণতান্ত্রিক রাষ্ট্রের মুল প্রান, যুবদল আছে বলেই দেশ অগ্রগামী হচ্ছে।