৩৫ কোটি বই বিতরণ শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে শেখ হাসিনা সাফল্য দেখিয়েছেন

সংবাদদাতা :

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান ডুলাহাজারা ডিগ্রি কলেজ পরিদর্শন করেন। কলেজ গভর্নিং কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সহ সভাপতি রেজাউল করিমের আমন্ত্রণে ডুলাহাজারা কলেজ পরিদর্শন ও কলেজ পরিচালনা কমিটি শিক্ষক কর্মকর্তা কর্মচারিদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

তিনি কলেজের মনোরম পরিবেশ প্রাকৃতিক সৌন্দর্য দেখে মুগ্ধ হন। পরিচালনা কমিটি ও শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টায় শিক্ষার মানের কথা শুনে ছাত্রছাত্রীদের প্রতি আরো মনোযোগী হওয়ার কথা বলেন। মতবিনিময়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব্যে বহুমূখী শিক্ষার বিস্তার ঘটেছে এবং লেখাপড়া করার সুযোগ সৃষ্টি হওয়ায় শিক্ষার হার বেড়েছে। তিনি বলেন, ৩৫ কোটি বই বিনামূল্যে বিতরণ সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন এবং কারিগরী ও তথ্য প্রযুক্তির শিক্ষাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফল্য দেখিয়েছেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, কলেজ অধ্যক্ষ ফরিদ উদ্দিন চৌধুরী, উপস্থিত ছিলেন কমিটির সদস্য সেলিম উল্লাহ, শওকত আলী, জাফর আলম, মকবুল সিকদার, মাষ্টার রোকন উদ্দিন, জসিম উদ্দিন, রুনেন্দু বিকাশ দে, অধ্যক্ষ এ,কে ফজলুল হক সহ শিক্ষক কর্মকর্তাবৃন্দ।