সিবিএন:
কক্সবাজার শহরের বাস-টার্মিনাল এলাকায় মো. করিম (২৬) নামে এক বিদ্যুৎ কর্মচারী বিদ্যুৎস্পর্শে আহত হয়ে খুঁটিতে ঝুলে রয়েছে. এ দৃশ্য দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান বিদ্যুৎ বিভাগের অন্যান্য কর্মচারীরা। পরে স্থানীয় লোকজন ওই কর্মচারীকে নামিয়ে আনেন। এ সময় বিক্ষুব্ধ জনতা বিদ্যুৎ বিভাগের একটি গাড়িতে আগুন লাগিয়ে দেয়। এতে ওই সড়কে দুই ঘণ্টার বেশি যান চলাচল বন্ধ ছিল।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ওই কর্মচারীকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গুরুতর আহত করিম শহরের পশ্চিম লারপাড়া এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে ও বিদ্যুৎ বিভাগের অস্থায়ী কর্মচারী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা এগারটার দিকে করিমসহ আরও কয়েকজন বিদ্যুৎ কর্মচারী একটি খুঁটিতে কাজ করছিল। এক পর্যায়ে উপরে থাকা করিম হঠাৎ বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে তারের সঙ্গে ঝুলে থাকে। ঝুলন্ত সহকর্মীকে না নামিয়ে দ্রুত ওই স্থান ত্যাগ করে অন্য কর্মচারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

কক্সবাজার সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নোবেল কান্তি দে জানান, বিদ্যুৎ বিভাগের ওই কর্মচারীর ৩২ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা গুরুতর।

কক্সবাজার বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মুস্তাফিজুর রহমান জানান, এরকম ঘটনা শুনেছি। বিষয়টি তদন্তে একটি কমিটি করা হয়েছে।