পেকুয়া সংবাদদাতা:
পেকুয়া উপজেলায় বস্ত্র, হস্ত ও কুটির শিল্প প্রদর্শনী বিক্রয় মেলা উদ্বোধন করা হয়েছে। রবিবার (১ এপ্রিল) বিকালে উপজেলাস্থ সদর ইউনিয়নের মৌলভী পাড়া খেলার মাঠে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেমের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আ’লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে প্রতিটি এলাকায় বস্ত্র, হস্ত ও কুটির শিল্প প্রদর্শনীর কোন বিকল্প নাই। কঁচিকাঁচা ছেলে মেয়েদের মেধা বিকাশের জন্য এ মেলার গুরুত্ব অনেক। পেকুয়ার মত একটি জায়গায় প্রথম এ মেলা আয়োজনে সহযোগিতা করায় আবুল কাশেম ও জাহাঙ্গীর আলমকে ধন্যবাদ জানায়। আপনারা সুন্দরভাবে এ মেলা শেষ করতে পারলে প্রতি বছর এ মেলার আয়োজন হবে।

মেলার আয়োজক আপন কমিউনিকেশনের পরিচালক মো: সাহেদ ও মো: ইকবালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিটু, জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার(ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাজাহান, উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী, টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোরশেদ হোসাইন তানিম, কক্সবাজার পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোরশেদুর রহমান বাবু। এসময় উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।