প্রেস বিজ্ঞপ্তি:
জাতীয় শ্রমিকলীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক, সাবেক তুখোড় ছাত্রনেতা, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেও দলের দু:সময়ের রাজপথের ত্যাগী ও কারানির্যাতিত নেতা শফিউল্লাহর আনসারীর বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা প্রপাগন্ডার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় ৭টায় শহর শ্রমিকলীগের উদ্যোগে কক্সবাজার শহরে এই বিক্ষোভ মিছিল হয়। পরে মিছিলোত্তর এক বিক্ষোভ সমাবেশও অনুষ্ঠিত হয়েছে।
মিছিলোত্তর বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন আহামদ, নেজাম উদ্দীন শাওন, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি, সদর উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি মো. আবদুল্লাহ, পৌর শ্রমিকলীগ নেতা সাদ্দাম হোসেন, আরিফুল ইসলাম, মঞ্জুর আলম।
সমাবেশে বক্তারা বলেন, শফিউল্লাহ আনসারী এমন একজন আওয়ামী ও বঙ্গবন্ধুপ্রেমী মানুষ; যিনি কক্সবাজার শহরকে জামায়াত-শিবির মুক্ত করতে জিহাদ ঘোষনা করেছিলেন। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে সংগঠনের জন্য কাজ করতে গিয়ে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে প্রতিহিংসার শিকার হয়ে দীর্ঘদিন কারাবরণ করেছিলেন তিনি। ওনি জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর তৃণমূল পর্যায়ে সংঘঠনকে সংগঠিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শক্তিশালী করে ভিশন ২০২১ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। কিন্তু ঠিক তখন একটি কুচক্রী মহল তার উত্থান সহ্য করতে না পেরে তার বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা প্রপাগান্ডা চালাচ্ছে।’
এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর শ্রমিকলীগের ১নং ওয়ার্ডের সভাপতি মো. কামাল. সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম শুক্কুর, ২নং ওয়ার্ডের নেজাম উদ্দীন, ৩নং ওয়ার্ডের গিয়াস উদ্দীন, রাহী উদ্দীন, শাফায়েত কাশেম ফাহিম, সাগর, মো. ফয়সাল, সাজিদ, হকার্স শ্রমিকলীগের আমান উল্লাহ, হাবিব,টিপু প্রমুখ।