শাহেদ মিজান, সিবিএন:
কক্সবাজার সদর হাসপাতালের মোড়ে দিন-দুপুরের এক দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রোববার (২৫ মার্চ) সকাল সাড়ে ৮টায় জনসম্মুখে অস্ত্রের মুখে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইরে শিকার ব্যক্তি উখিয়ার থাইংখালী জামতলী এলাকার কামাল উদ্দীন ও হাসপাতালে চিকিৎসাধীন এক মুমূর্ষু রোগীর স্বজন। ছিনতাইকারীরা তার কাছ সাড়ে নয় হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে।

ছিনতাইয়ের শিকার কামাল উদ্দীন জানান, তিনি হাসপাতাল সড়কের একটি রেস্তোরা থেকে নাস্তা সেরে হাসপাতালে চিকিৎসাধীন তার আত্মীয় রোগীর জন্য নাস্তা নিয়ে হাসপাতালে ফিরছিলেন। পথিমধ্যে হাসপাতাল সড়কের মোড়ে এলে আকস্মিক একটি সিএনজি অটোরিক্সা তার গতিরোধ করে ব্রেক করে। তাৎক্ষণিক চারজন লোক নেমে তাকে ঘিরে ফেলে। তারা ছুরি বের করে কামাল উদ্দীনের পেটে তাক করে তার প্যান্টের পকেট হাতিয়ে সাড়ে নয় হাজার টাকা ও হাতে থাকা দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা মুহূর্তের মধ্যে একই সিএনজি করে ওই স্থান ত্যাগ করে।

কামাল উদ্দীন বলেন, আমি কিছু বুঝে উঠার আগেই ছিনতাইকারীরা আমাকে ছুরির ঠেকিয়ে সব কিছু ছিনিয়ে নেয়। এসময় খুব কাছে লোকজন থাকলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি।