মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি:
রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড়ের জুমছড়ি নতুন বাজার থেকে শাহ সোজা সড়ক পর্যন্ত মরহুম ইঞ্জিনিয়ার নুরুল হাকিম সড়কের ব্রিক সলিনের কাজ দ্রুত এগিয়ে চলছে। এরই মাধ্যমে এলাকাবাসীর বহুদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে।
স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে অতি গুরুত্বপূর্ণ রাস্তাটির বেহাল দশায় পরিনত হয়েছিল। লাগেনি কোন উন্নয়নের ছোয়া। অবশেষে ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের প্রচেষ্টা, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম ও সাইমুম সরওয়ার কমল এমপির আন্তরিকতায় রাস্তাটি নির্মিত হচ্ছে। তাতে যোগ হবে উন্নয়নের মাইফলক।
গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, রাস্তাটি নতুন বাজারস্থ শাহ সোজা সড়ক হতে প্রায় ২১শত ফুট ব্রিক সলিন কাজ করা হবে। কাজ শেষ হলে অবহেলিত এলাকা চেহারা পাল্টে যাবে।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকার উন্নায়নের সরকার। এ কথা কাজে প্রমাণ করে।
এ ব্যাপারে রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, বর্তমান সরকারের উন্নায়নের ধারাবাহিতা বজায় রাখতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এলাকার গ্রামীণ সড়কের উন্নয়ন এবং এলাকা বিদ্যুৎ বিহীণ রাখবো না, সব গ্রামে বিদ্যুৎ যাবে ও রাস্তাঘাটের কাজ করা হবে।
এদিকে মরহুম ইঞ্জিনয়ার নুরুল হাকিমের ছেলে নাইক্ষ্যংছড়ি কলেজের সহকারী অধ্যাপক জসিম উদ্দিন ও স্থানীয়রা এলাকার সমস্যা নিরসন করায়
কক্সবাজার-রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, উপজেলা চেয়ারম্যান রিয়াজউল আলম ও গর্জনিয়া ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।