সিবিএন : দীর্ঘ প্রতীক্ষিত কক্সবাজার সিটি কলেজের ২৫ বছর পূর্তি অনুষ্ঠান ‘রজত জয়ন্তী’ তারিখ পুন: নির্ধারণ করে আগামী ৩১ মার্চ ২০১৮ কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে । রজত জয়ন্তী উদযাপন কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

অধ্যক্ষ ক্য থিং অং এর সভাপতিত্বে অনুষ্ঠিত গতকাল বৃহস্পতিবার উক্ত সভায় রজত জয়ন্তী অনুষ্ঠান সুন্দরভাবে উদযাপনের জন্য বিভিন্ন উপ কমিটির কার্যক্রম পর্যালোচনা করা হয় । সভায় বিভিন্ন পরিস্থিতির উদ্ভব হওয়ায় কারণে বার বার তারিখ পরিবর্তন হওয়ায় দু:খ প্রকাশ করা হয় ।

কলেজ সূত্রে জানা গেছে, কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষ্যে রজত জয়ন্তী উৎসব বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হবে। প্রাক্তন ও বর্তমান মিলে মোট পাঁচ হাজার শিক্ষার্থীর মহামিলনের টার্গেট নিয়ে উৎসব আয়োজনের প্রস্তুতি নেয়া হচ্ছে। রজত জয়ন্তী উৎসব উদযাপনের জন্য অধ্যাপক আকতার চৌধুরীকে আহবায়ক ও অধ্যাপক মইনুল হাসান পলাশকে সদস্য সচিব করে ইতোপূবে গঠন করা হয়েছে আহবায়ক কমিটি। শিক্ষার্থী নিবন্ধন কার্যক্রম ও শেষ পর্যায়ে । অংশগ্রহণকারীদের বিশেষ প্রয়োজনে আহবায়কের নং – ০১৭১১৩১৫১৭১ এ যোগাযোগের জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে।