বে অব বেঙ্গল গ্রুপ ট্যুরিজমের চেয়ারম্যান তোফায়েলকে টুয়াকের অভিনন্দন

বার্তা পরিবেশক:
নিরাপদ ও আরামদায়ক ভ্রমণের শতভাগ নিশ্চয়তা নিয়ে সেন্টমার্টিন রুটে নতুন সংযোজন হয়েছে অত্যাধুনিক সুবিধা সম্বলিত পর্যটকবাহী জাহাজ ‘এমভি টিপু-৭’ । গত ২১ মার্চ থেকে জাহাজটি চলাচল শুরু করেছে। বাংলাদেশের পর্যটন সেবার অন্যতম সহযোগী সংস্থা বে অব বেঙ্গল গ্রুপ ট্যুরিজম এই জাহাজটি এনেছে।

এই যুগান্তকারী পদক্ষেপ নেয়ায় বে অব বেঙ্গল গ্রুপ ট্যুরিজমের এমডি, টুয়াকের ফাউন্ডার সদস্য ও যুগ্ম সমন্বয়ক তোফায়েল আহমদকে ট্যুর অপারেটস এসোসিয়েশন অব কক্সবাজার- টুয়াকের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।  বৃহস্পতিবার রাতে তাকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

এসয়ম উপস্থিত ছিলেন টুয়াকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আহ্বাক এম.এ হাসিব বাদল, সাবেক সাধারণ সম্পাদক আসাফ উদ দৌলা আশেক, সাবেক যুগ্ম-সম্পাদক মো. আরিফ, সাবেক কার্যকরী সদস্য কামাল হোসেন খোকন, ইকবাল হোসেনসহ আরো অনেকে।

জানা গেছে, নতুন সংযোগিত ‘এমভি টিপু-৭’টি সর্বাধুনিক সুবিধা সম্বলিত একটি জাহাজ। ১২৮০ আসন বিশিষ্ট এই জাহাজে এসি আসনও রয়েছে। তিন ফ্লোরে সোফা, চেয়ারের আসন রয়েছে। রয়েছে মাঠও। অগ্নিনির্বাপন, লাইফগার্ডসহ ১০০% নিরাপত্তার জন্য দক্ষক চালক ও নাবিক নিযুক্ত করা হয়েছে। নৌ সদর দপ্তর থেকে ছাড়পত্র নিয়ে জাহাজটি চলাচল করছে। মূল্যেও তারা ছাড় রেখেছে।

অন্যান্য জাহাজের চেয়ে কম মূল্যে ‘এমভি টিপু-৭’ টিকিট পাওয়া যাবে। ছাত্র, মুক্তিযোদ্ধাদের জন্য বিশেষ ছাড় রয়েছে।