খালেদ হোসেন টাপু, রামু:
স্বল্পোন্নত দেশের স্টাট্যাস হতে উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জনের বাংলাদেশের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষে কক্সবাজারের রামুতে বিশাল আনন্দ র‌্যালি ও সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে উক্ত র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে রামু উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা নির্বাহী অফিসার মোহাং শাজাহান আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নিত হয়ে বিশে^র বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রামুবাসীর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন কোম্পানী, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: আব্দুল মন্নান, উপজেলা প্রকৌশলী এল.জি.ই.ডি জাকির হাসান, ফতেখাঁরকুল চেয়ারম্যান ফরিদুল আলম, রাজারকুল চেয়ারম্যান মুফিজুর রহমান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,রাবার বাগান ম্যানেজার ওয়াহিদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, সমবায় কর্মকর্তা সেলিম উল্লাহ, একাডেমিক সুপারভাইজার মো: তৈয়ব, সমাজসেবা কর্মকর্তা মোজাহেদুল ইসলাম, বি.আর.ডি.বি কর্মকর্তা ইয়াছিন আরাফাত, নির্বাচন কর্মকর্তা মাহফুজ ইসলাম, সুর্যের হাসি ম্যানেজার খন্দকার দেলোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী আলাউদ্দিন খাঁন ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজলো সমন্বয়কারী আনসার উল্লাহ প্রমুখ। পুরস্কার বিতরণ সঞ্চালনায় ছিলেন, সহকারি শিক্ষা অফিসার আবু নোমান মোহা: আব্দুল্লাহ। এছাড়াও দিনব্যাপী কর্মসূচী মধ্যে ছিল চিত্রাঙ্কন প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ, এলজিইডি সেবা কার্যক্রম, সমাজসেবা নিবন্ধন সার্টিফিকেট বিতরণ, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঋণ বিতরণ ও ৭টি বিদ্যালয়ে ৮২ জোড়া বেঞ্চ বিতরণ । উক্ত আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মচারীবৃন্দ, রামু স্বাস্থ্য কমপ্লেক্স, খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয়, বাকখালী উচ্চ বিদ্যালয়, রহমানিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা, ইসলামী ফাউন্ডেশন, টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।