এম.জিয়াবুল হক,চকরিয়া :

চকরিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের হালকাকারা বটতলী এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে আবদুস শুক্কুর নামের একব্যক্তির মৃত্যু ঘটেছে। সোমবার দুপুরে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা পুরাতন বাসষ্টেশন এলাকার একটি ওয়াজ মাহফিলে মাইকের তার টানাতে গিয়ে তিনি এ দুর্ঘটনার শিকার হন। ঘটনার পরপর তাকে স্থানীয় জমজম হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে ওইদিন সন্ধ্যার দিকে মারা যান শুক্কুর। নিহত আবদুস শুক্কুর চকোরী মাইক সার্ভিসের স্বত্ত্বাধিকারী এবং চকরিয়া পৌরসভা ৫নম্বর ওয়ার্ডের কাহারিয়াঘোনাস্থ রশিদারবিল এলাকার নুর হোসাইনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম। তিনি বলেন, সোমবার দুপুরে মাহফিলের মাইক টানাতে গিয়ে অসাবধানতাবশত: শুক্কুর বিদ্যুৎ তারে জড়িয়ে পড়ে। ওইসময় ঘটনাস্থলে উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে তাৎক্ষনিক চকরিয়া জমজম হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যান শুক্কুর।