প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৯ মার্চ হতে ২০ মার্চ পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানা অফিসার ইনচার্জ  মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং)  মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স)  মোঃ খায়রুজ্জামান, এসআই মোঃ খালেদ, এসআই মোঃ খালেদ, এসআই দেবব্রত রায়, এএসআই মোঃ দেলোয়ার হোসেন, এসআই মোঃ আনোয়ার হোসেন, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, এসআই শাহাজ উদ্দিন, এএসআই লিটুনুর রহমান জয়, এএসআই আহসান মোর্শেদ সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ১। ওসমান গণি, পিতা-গোলাম রহমান, সাং- আলীর জাহান, ০৫নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ২। মোঃ ফয়সাল, পিতা- মৃত ইউসুফ, সাং- সমিতিপাড়া, ০১নং ওয়ার্ড, থানা ও জেলা- কক্সবাজার, ৩। এহেসান,পিতা- হোসেন মিয়া, সাং- দক্ষিণ পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ৪। মোঃ আলম, পিতা- গোলাম ছোবহান, সাং- চান্দের ঘোনা, থানা ও জেলা- কক্সবাজার, ৫। কামরুল, পিতা- নজরুল ইসলাম, সাং-উত্তর নুনিয়ার ছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৬। আব্দুর রহিম,পিতা- মোঃ জাকারিয়া, সাং- কলাতলী আর্দশ গ্রাম, থানা ও জেলা- কক্সবাজার, ৭।কামরুল ইসলাম, পিতা- নজরুল ইসলাম, সাং- উত্তর নুনিয়ারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ৮। খোকন, পিতা- মমতাজ আহমদ, সাং- দঃ মাইজপাড়া, ঈদগাও, থানা ও জেলা- কক্সবাজার, ১০। মোঃ খালেদ, পিতা- মৃত আবদুল হাকিম, সাং- পশ্চিম ভাদিতলা, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।