গত ১৮ মার্চ কক্সবাজার নিউজ ডটকম ও বে বেঙ্গল নিউজে প্রকাশিত জালালাবাদ ও পোকখালীতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, মুছলেকায় ছাড় পেল মেম্বার শিরোনামে প্রকাশিত সংবাদটি আমাদের দৃষ্টিগোছর হয়েছে।উল্লেখিত সংবাদটি  মিথ্যা বানোয়াট,ভিত্তিহীন, উদ্দেশ্যে প্রনোদিত। আমরা এলাকাবাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মূল কথা হচ্ছে ঐদিন রাতে পোকখালী মুসলিম বাজার থেকে ৪ জন ব্যক্তিকে পুলিশ আটক করে নিয়ে যাওয়ার সময় পার্শ্ববর্তী ইউনিয়নের জনপ্রিয় মেম্বার মোফাচ্ছেল মুফিকে কল করে ঘটনাস্থলে যাওয়ার অনুরোধ করেন আটককৃতদের স্বজনরা। তাদের অনুরোধে ঘটনাস্থলে গিয়ে পুলিশের কাছ থেকে তাদের জিম্মাদার হিসাবে মেম্বার মোফাচ্ছেল তাদেরকে ছেড়ে নেয়।সংবাদে মেম্বারের নেতৃত্বে যে জুয়ার সিন্ডিকেটের কথা উল্লেখ করা হয়েছে তা হাস্যকর বিষয়। তিনি সিন্ডিকেট গড়ে তোলা তো দুরের কথা আমাদের এলাকায় কোথাও কেরাম বোর্ড,লুডু,জুয়া খেলা দেখলে তাৎক্ষনিক স্থানীয় পুলিশকে খবর দিয়ে তাদের আটক করায়।যা স্থানীয় পুলিশ প্রশাসন অবগত আছেন। ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আমাদের ওয়ার্ডের মেম্বার মোফাচ্ছেলের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে গতবারের নির্বাচনের পরাজিত শক্তি সংবাদকর্মী ভাইদের মিথ্যা তথ্য দিয়ে অপ-প্রচার চালাচ্ছে। তিনি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার আইনশৃংখলা স্বাভাবিক রাখতে নিরলস পরিশ্রম করা যাচ্ছে। যার কারনে স্থানীয় চোর,ডাকাত,অপরাধী,মাদক ব্যবসায়ী ও সেবীদের জম হয়ে দাঁড়িয়েছে মেম্বার মোফাচ্ছেল।
আমরা জালালাবাদ ৬ নং ওয়ার্ডের বাসিন্দাগন দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল ও আইনমান্যকারী লোক হিসাবে উল্লেখিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং সংশ্লিষ্ট কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।পরিশেষে জাতীর বিবেক গনমাধ্যম কর্মীদের কাছে অনুরোধ যাচাই বাচাই করে সংবাদ পরিবেশনের আহবান জানাচ্ছি।

নিবেদক এলাকাবাসীর পক্ষে——

রায়হান উদ্দীন,বোরহান উদ্দীন,আবু ছিদ্দিক, আহমদ করিম,আজিজুল হক,কামাল,মোহাম্মদ হোছাইন,মৌঃনাজির হোছন বেলাল উদ্দীন,আবুল কালাম সহ সর্বস্তরের জনতা।