দু’দিন ব্যাপী জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতা সমাপ্ত

সংবাদ বিজ্ঞপ্তি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও ২৫তম শিশু দিবস উপলক্ষে “বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা” কর্তৃক আয়োজিত দু’দিনব্যাপী জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতা শনিবার রাত ১০ টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে সমাপ্ত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এবারের প্রতিযোগীতায় জেলার বিভিন্ন উপজেলা থেকে সাত শতাধিক প্রতিযোগী অংশ গ্রহন করে। এতে ১১০জন বিজয়ী হয়।

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কক্সবাজার জেলা শাখার সভাপতি সাংবাদিক ফরহাদ ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন কবির কাউন্সিলরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, বিশেষ অতিথি ছিলেন-জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সাইমুর সরওয়ার কমল, প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রিয় উপদেষ্টা ও জেলা আওয়ামীলীগ নেতা এম.এ মঞ্জুর।

উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট রঞ্জিত দাশ, সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার জাবেরী, উপ-দপ্তর সম্পাদক আবু তাহের আযাদ, সদস্য বদরুল হাসান মিলকি, শাহারবিল ইউপি চেয়ারম্যান মুহসীন বাবুল, পৌর আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক রাসেল চৌধুরী, শহর শাখার সভাপতি মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক এবি ছিদ্দিক খোকন, সংগঠনের নেতৃবৃন্দ যথাক্রমে-রউফ উন নেওয়াজ ভুট্টো, কামরুল হাসান সোহাগ, জাহেদুল ইসলাম রুবেল, আলিফুজ্জামান শুভ, আবীর আচার্য প্রমুখ।

এর আগে ১৬ মার্চ সকাল ৯টায় প্রতিযোগীতার উদ্বোধন করেন-জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। ১৭ মার্চ সকালে শিশু-কিশোরদের নিয়ে কেক কাটার মধ্যদিয়ে শিশু দিবসের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

দুইদিনব্যাপী জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতার সার্বিক সহযোগীতায় ছিল ডিভাইন ইকো রিসোর্ট, কুটুম বাড়ি ও দৈনিক আজকের কক্সবাজার।