ইমরান হোসাইন, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাজা উদ্ধার করা হয়।

শনিবার (১৭মার্চ) রাতে পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া ও রাজাখালী ইউনিয়নের অারবশাহ বাজার থেকে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন, পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৃত অাবুল হোসেন সিকদারের ছেলে গিয়াস উদ্দিন(৫৬) ও রাজাখালী ইউনিয়নের লালজান পাড়া এলাকার মকসুদ অাহমদের ছেলে অাব্বাস উদ্দিন (৪৫)। আব্বাস উদ্দিন রাজাখালী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) আশিকুর রহমান বলেন, গিয়াস উদ্দিন চিহ্নিত মাদক ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা বিক্রির সময় হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে রাজাখালী ইউনিয়নের অারবশাহ বাজারে ওষুধের দোকানের অাড়ালে ইয়াবা বিকিকিনির সংবাদে অপর অভিযানে আব্বাস উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হচ্ছে।