প্রেস বিজ্ঞপ্তি:
জাতীয় শ্রমিকলীগ কক্সবাজার শাখার উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এই উপলক্ষ্যে গতকাল শনিবার সন্ধ্যায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা অনুষ্ঠিত হয়। জেলা সদস্য ফরিদুল আলমের কোরআন তেলোয়াত ও দপ্তর সম্পাদক ওসমান গনি সঞ্চালনায় এবং জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, সহ সাংগঠনিক শাহিন আহম্মদ, আইন বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন জুয়েল, সহ ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক খোরশেদ আলম সদস্য মো. আবদুল্লাহ, পৌর শ্রমিকলীগ নেতা সাদ্দাম হোসেনসহ আরো অনেক। পরে কেক কেটে জাতির জনকের ৯৮তম জন্মদিনের উৎসব পালন করা হয়।
আলোচনা সভায় বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল বলেই বাংলাদেশের জন্ম হয়েছে। তাঁর দেখানো পথ ধরে তাঁর যোগ্য উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রম ও মেধার মাধ্যমে তিনি স্বল্পোন্নত বাংলাদেশকে উন্নয়নশীল দেশের রূপান্তরিত করেছেন। এভাবে তিনি একের একর পর উন্নয়ন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এই উন্নয়নকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কাকে জয় করতে শ্রমিক লীগের প্রতিটি নেতাকর্মীকে মাঠে কাজ করতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, আরিফুল ইসলাম, মঞ্জুর আলম, নেজাম উদ্দীন, মো. ফয়সাল, রাহি উদ্দীন, মেহেদী, জিপকার, মাইক্রো শ্রমিকলীগের মো. জামাল, মো. বাবুল, মৎস্য অবতরণ কেন্দ্র শ্রমিক ইউনিয়নের মুবিন, শফিকুল, মো. ইউনুছ প্রমুখ।