সংবাদ বিজ্ঞপ্তি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম দিন ও ২৫তম জাতীয় শিশু দিবস উপলক্ষে “বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কক্সবাজার জেলা শাখা কর্তৃক আয়োজিত দু’দিন ব্যাপী জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতা  শুক্রবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে শুরু হয়। সকাল ৯টায় উক্ত প্রতিযোগীতার উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা মুজিবুর রহমান চেয়ারম্যান। সংগঠনের জেলা সভাপতি সাংবাদিক ফরহাদ ইকবালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক হেলাল উদ্দিন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রিয় উপদেষ্টা জেলা আওয়ামীলীগ নেতা এম এ মঞ্জুর। জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাসেল চৌধুরী, কক্সবাজার শহর শাখার সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক এবি ছিদ্দিক খোকন, জেলা শাখার নেতৃবৃন্দ যথাক্রমে রউফ উন নেওয়াজ ভুট্টো, কামরুল হাসান সোহাগ, জাহেদুল ইসলাম রুবেল, আলিফুজ্জামান শুভ, আবীর আচার্য, আলী আনান প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধু আদর্শের আজকেরর শিশু কিশোররাই আগামী দিনে স্বনির্ভর বাংলাদেশ গড়বে। দেশকে মাদক ও জঙ্গীবাদ মুক্ত করতে সুস্থ সাংস্কৃতিক কর্মকান্ডের বিকল্প নেই। সুস্থ ও প্রগতিশীল সমাজ বিনির্মানে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার এই মহতি উদ্যোগকে তিনি স্বাগত জানান।

প্রতিযোগিতার প্রথম দিনে গ ও ঘ বিভাগের সংগীত প্রতিযোগীতা, ক,খ,গ,ঘ বিভাগের আবৃতি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। আজ শনিবার প্রতিযোগীতার দ্বিতীয় দিন সকাল ৯টায় সকল বিভাগের চিত্রাংকন, সকাল ১০টায় ক ও খ বিভাগের সংগীত প্রতিযোগীতা, বিকাল ৪টায় সকল বিভাগের নৃত্য প্রতিযোগিতা এবং সন্ধ্যা ৬টায় পুরস্কার বিতরণ করা হবে।