শাহেদ মিজান, সিবিএন

আসর বসিয়ে ইয়াবা সেবনকালে আটক মহেশখালী উপজেলার ছোটমহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির সিকদারসসহ পাঁচজনকে অর্থদন্ড দিয়ে ভ্রাম্যমান আদালত। সোমবার সকাল ১১টায় মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত বসিয়ে এই দন্ড দেন। মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) দ্বীপক বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকদের মধ্যে ছোটমহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির সিকদারকে পাঁচ হাজার ও অন্য চারজনকে দু’হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

অন্য চারজন হলেন, পৌরসভা এলাকার কালামিয়ার পুত্র ছাবের (৪২), সিকদার পাড়ার মাওলানা মোস্তাফিজুর রহমানের পুত্র মাহবুব আলম (২৪), রাঙ্গামাটি কাপ্তাই উপজেলার বাসিন্দা ইউনুস খানের পুত্র সিরাজুল ইসলাম (৪০) ও চট্টগ্রামের আনোয়ারার রায়পুর পশ্চিম মোহছেন আওলিয়া এলাকার ইব্রাহিমের পুত্র শফিউল আজম (২৮)।

মহেশখালী থানার উপ-পরিদর্শক (এসআই) দ্বীপক বিশ্বাস জানান, একদল লোক আসর বসিয়ে ইয়াবা সেবনের খবর পেয়ে ঠাকুরতলার আসাসিক হোটেল গ্রীণ প্যালেসে অভিযান চালানো হয়। সেখানে হোটেলের একটি কক্ষ থেকে ছোটমহেশখালী আওয়ামী লীগ সভাপতি জহির সিকদারসহ পাঁচজনকে আটক করা হয়। আটককৃতদের সোমবার মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে অর্থদন্ড দিয়ে জামিন দেন।