সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজারস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজার শহরের বড় বাজারস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে ১০ মার্চের সভায় আগামী ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালনের সিদ্ধান্ত হয়। এছাড়া সমিতির নতুন সদস্য সংগ্রহ পরিচালনা, বর্তমান সদস্যদের কাছ থেকে চাঁদা সংগ্রহসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।
সমিতির সভাপতি আলহাজ্ব ফরিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব জেবর মুল্লুক এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় গতসভার কার্যবিবরণী ও কোষাধ্যক্ষ মোতাহের হোসাইন কর্তৃক ত্রৈমাসিক হিসাব পেশ ও পাশ করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন।
এতে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম ও রফিক মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম (বাবুল), সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ লোকমান, দপ্তর সম্পাদক মোঃ শাহা আলাম, প্রচার সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, অর্থ সম্পাদক মোতাহের হোসাইন, সহ-অর্থ সম্পাদক মোঃ শাহ আলম, সদস্য মোঃ ইউসুফ, হামিদুল আযম বকুল, মোঃ আলমগীর, নাছির উদ্দিন সুমন, মিজানুর রহমান ও আহমদ কবির।