সংবাদ বিজ্ঞপ্তি:
জিয়া পরিবার এবং জাতীয়তাবাদী শক্তির লক্ষ লক্ষ নেতাকর্মী হাজার হাজার মিথ্যা মামলায় প্রতিনিয়ত জুলুম-নির্যাতনের স্বীকার হচ্ছে। এই দুঃসহ পরিস্থিতি থেকে উত্তোরণ ও গণতন্ত্র প্রতিষ্ঠায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে প্রতিরোধের গণদুর্গ গড়ে তুলতে হবে। এরই লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মহেশখালী উপজেলার শাখার আওতাধীন বড় মহেশখালী ইউনিয়ন শাখার সকল সাংগঠনিক ইউনিট সমূহকে শক্তিশালী, কার্যকর ও গতিশীল করার লক্ষ্যে ১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল করিম জয় সভাপতি, সাবেক ছাত্রনেতা এস এম রহমত উল্লাহ সিনিয়র সহ-সভাপতি, ইকবাল হোসেন ও মোঃ ওমর ফারুক সহ-সভাপতি, উপজলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক করিম উল্লাহ সাধারণ সম্পাদক, মাহবুবুর রহমান কাইছার সিনিয়র যুগ্ম-সম্পাদক, সরওয়ার কামাল টিপু, জসিম উদ্দিন, ফরহাদুল ইসলাম যুগ্ম-সম্পাদক, আব্দুল আজিজ সাংগঠনিক সম্পাদক, হেলাল উদ্দিন সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ শাহজাহান প্রচার সম্পাদক, আমান উল্লাহ দপ্তর সম্পাদক, আবু বক্কর কোষাধ্যক্ষ করে ১৪ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি গঠন করা হয়।
কমিটি অনুমোদনের ৩০ দিনের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়ে মহেশখালী উপজেলা যুবদল সভাপতি মোস্তাফা কামাল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আমান উল্লাহ আমানের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটি অনুমোদিত হয়।