নিজস্ব প্রতিবেদক:

পেকুয়ায় বেলাল হোসেন (২৯) নামের এক বিক্রয় প্রতিনিধির উপর হামলা চালিয়ে নগদ টাকা লুট করেছে দুর্বৃত্তরা।

রবিবার (৪মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বানিয়ার ছড়া-মগনামা সড়কের পেকুয়া সদর ইউনিয়নের ভোলাইয়া ঘোনা চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পথচারীরা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বেলাল হোসেন থাই ফুড নামের একটি খাদ্যপণ্য প্রস্তুতকারী কোম্পানির বিক্রয় প্রতিনিধি ও একই উপজেলার রাজাখালী ইউনিয়নের রায় বাপের পাড়া এলাকার বদরুল আলমের ছেলে।

আহত বেলাল হোসেন বলেন, মগনামা ও রাজাখালী ইউনিয়ন থেকে সারাদিনের পণ্য বিক্রির টাকা সংগ্রহ করে অফিসে ফেরার পথে ভোলাইয়া ঘোনা এলাকায় পৌঁছালে একই এলাকার আশরাফ, মিঠাবেপারী হেলাল ও ফাঁসিয়াখালী আমির ড্রাইভার আমার পথরোধ করে। আমি কিছু বুঝে উঠার আগেই তারা আমাকে ইট ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আমার কাছে থেকে পণ্য বিক্রির নগদ ৪৬ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় আমি বাধা দিতে চাইলে ইট দিয়ে তারা আমার মাথা থেঁতলে দেয়ার চেষ্টা চালায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, ভুক্তভোগীর পক্ষ থেকে বিষয়টি মৌখিকভাবে থানায় অবগত করা হয়েছে। তবে এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ভাবে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।