বার্তা পরিবেশক:

জাতীয় সংসদের সাবেক হুইপ ও  কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেছেন, যুগ যুগ ধরে দেশ, গণতন্ত্র ও জনগণের অধিকার এদেশের ছাত্ররাই আদায়ে মুখ্য ভূমিকা পালন করে আসছে। ছাত্রদের প্রাণের সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এই ধারায় থেকে গণতান্ত্রিক  দেশ গঠনে কাজ করে যাচ্ছে। 

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশে গণতন্ত্রের সংগ্রাম ও আন্দোলনকে বেগবান করার লক্ষ্য আয়োজিত উখিয়া-টেকনাফ ছাত্রদলের যৌথ জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

৩ মার্চ শাহজাহান চৌধুরীর বাসভবনে অনুষ্ঠিত ওই জরুরী সভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা ছাত্রদলের সভাপতি রিদোয়ান সিদ্দিকী। টেকনাফ উপজেলা ছাত্রদলের সভাপতি গিয়াস উদ্দিনের ও উখিয়া উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আরাফাত রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল হক বিএ, উখিয়া উপজেলা চেয়ারম্যান ও বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী, টেকনাফ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ হাসেম, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, টেকনাফ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল করিম, টেকনাফ উপজেলা যুবদলের আহবায়ক এড. হাসান সিদ্দিকী, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, সাধারণ সম্পাদক এড. মনির উদ্দিন,সহ-সভাপতি ফারুক আজম, মামুন, যুগ্ন-সম্পাদক আলাউদ্দিন রবিন সহ তৃণমূলের প্রতিনিধি।