রফিক মাহমুদ, উখিয়া:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার আজিজনগর এলাকায় বাস-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নিহত চারজন রামু ও উখিয়ার। একজনের রামু ও তিনজনের উখিয়া বাড়ি।  নিহতরা হলেন-উখিয়ার দরগাহবিল এলাকার বাদশা মিয়ার ছেলে আলী আকবর (১৯), একই উপজেলার হাতিমোরা এলাকার মীর আহম্মদের ছেলে ও উখিয়া কলেজের ছাত্র সাহাবুদ্দিন (১৮), একই এলাকার গফুর মিয়ার ছেলে হারুনর রশীদ (১৬) ও রামু খুনিয়াপালং এর শামছুল আলমের ছেলে মাইক্রোবাস চালক জয়নাল আবেদিন (২০)। তাদের  পরিবারে শোকের আহাজারি চলছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজারগামী যাত্রীবাহি একটি শ্যামলী পরিবহণের সাথে চট্টগ্রাম মুখী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে নেয়ার পথে এক জন মারা যায়।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) জিএম মহিউদ্দিন জানান, যাত্রীবাহী একটি বাস কক্সবাজারের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি হারবাংয়ের গয়ালমারা নামক এলাকায় পৌঁছলে পেছন থেকে একটি নোহা মাইক্রোবাস ওভারটেক করতে গিয়ে চট্টগ্রাম মুখী আরেকটি নোহা মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় শ্যামলী বাসটি খাদে পড়ে যায়। ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। আরেকজন হাসপাতালে মারা গেছেন।