মোঃ মিছবাহ উদ্দিন, ঈদগাঁও:
কক্সবাজার সদরের ঈদগাঁও চাঁন্দেঘোনার রহমানিয়া নূরানি কে.জি মাদরাসার ১ম বারের মত বার্ষিক সভা সফলতার সাথে সম্পন্ন হয়েছে।
২১ ফেব্রুয়ারি কাটামুরা জামে মসজিদস্থ মাদরাসার মাঠে মাহফিলে প্রধান বক্তা ছিলেন নাইক্ষ্যংছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা বশির উদ্দিন।
বিশেষ বক্তা ছিলেন- ঈদগাঁও কেজি স্কুল জামে মসজিদের খতিব মাওলানা এনামুল হক ইসলামাবাদী, চাঁন্দেরঘোনা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা সাইফুল্লাহ, ঈদগাঁও ফরিদ আহমদ কলেজ জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা ছৈয়দ নূর।
মাহফিলে পৃথক অধিবেশনে সভাপতিত্ব করেন ঈদগাহ শাহ জব্বারিয়া আদর্শ দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মাওলানা সিরাজ উদ্দিন ও বিশিষ্ট সমাজসেবক রমিজ আহমদ।
সভাটি সফলতারর সাথে সম্পন্ন হওয়ায় যারা অর্থ, পরামর্শ ও শ্রমদিয়ে সহযোগিতা করেছেন বিশেষকরে প্রবাসীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাদরাসা পরিচালনা কমিটি।
উল্লেখ্য যে, নূরানি মাদরাসাটি প্রতিষ্টালগ্ন থেকে অদ্যাবধি পর্যন্ত সুদক্ষ শিক্ষক মন্ডলী দ্ধারা পাঠদানের মাধ্যমে সুনামের সাথে সকলের মাঝে সুপরিচিতি লাভ করেছে এবং অত্র মাদরাসায় নার্সারী থেকে ২য় শ্রেণী পর্যন্ত পড়ানো হত। এ বছর থেকে ৩য় শ্রেণী পর্যন্ত পড়ানোরর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।এতে আগ্রহী সকল ছাত্র/ছাত্রীদের অভিভাবকদের সল্প সময়ের মধ্যে মাদরাসা অফিসে যোগাযোগ করার জন্য অনুরুধ জানিয়েছেন কর্তৃপক্ষ।