বার্তা পরিবেশক:

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোঃ খায়রুজ্জামান, এসআই খালেদ, এএসআই মোঃ তারেক, এএসআই তপন কুমার দাস, সঙ্গীয় ফোর্স এবং ঈদগাও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, এসআই দেবাশীষ সরকার, এএসআই মোর্শেদ এএসআই নছিম উদ্দিন, এএসআই মহিউদ্দিন সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে নয় আসামীকে গ্রেফতার করেছেন। 

গ্রেফতারকৃতরা হলেন ১। ছবির আহমদ সিকদার, পিতা- মৃত ফজল আহমদ, সাং- পুরাতন ঝিনুক মার্কেট রোড, কক্সবাজার সদর, কক্সবাজার, ২। নেজাম উদ্দিন, পিতা- মোঃ শিয়াব উদ্দিন, হালসাং- সমিতি পাড়া, বাজারের পশ্চিম পাশে, মাষ্টারের বাড়ী, কক্সবাজার পৌরসভা, ০১নং ওয়ার্ড, কক্সবাজার সদর, ৩। মঞ্জুর আলম, পিতা- মৃত হাবিব উল্লাহ, সাং- জুমনগর, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ৪। কলিম উল্লাহ, পিতা- মোহাম্মদ কালু, সাং- পূর্ব পোকখালী, পোকখালী ইউপি, ৫। মাহাবুব, পিতা- মৃত আমির হোছন, সাং- পশ্চিম টেকপাড়া, ইসলামাবাদ, উভয় থানা ও জেলা- কক্সবাজার, ৬। আব্দুল হাকিমত নিকেল, পিতা- মোঃ হোসেন, সাং- মহাজের পাড়া, ১০ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ৭। মোঃ হাসান (২৬), পিতা- মৃত মনজুর আলম, সাং- পশ্চিম বোয়ালখালী, ০৪নং ওযার্ড, ইসলামাবাদ, থানা ও জেলা- কক্সবাজার, ৮। মনজুর আলম (৪৮), পিতা- মৃত আনু মিয়া, ৯। মোঃ মনজুরুল হাসান তাহসিন প্রঃ আবু মোস্তাকিন হাসসিন (২১), উভয় সাং- নাপিতখালী, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং- চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।