রেজাউল করিম:
কক্সবাজার হাসাতে আসছে এক ঝাকঁ তারকা কমেডিয়ান। আগামী ১১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে ১ম কমেডি ফেস্টিভাল অনুষ্ঠিত হতে যাচ্ছে। কক্সবাজার কমেডি ক্লাবের আয়োজনে বর্ণাঢ্য কমেডি উৎসবে থাকছে এক ঝাকঁ তারকা কমেডিয়ান, ম্যাজিশিয়ান ও কক্সবাজারের তরুণ কমেডিয়ানরা।

থাকছেন মিরাক্কেল স্টার কমর উদ্দিন আরমান,সাইফুর রহমান সাইফুল, ইমদাদুল হক হৃদয়, কায়কোবাদ এবং হা-শো স্টার সাইদুর রহমান মাসুম। থাকছেন কক্সবাজার এর তরুণ জনপ্রিয় ম্যাজিশিয়ান সোহাগ ফরহাদ। সংবর্ধিত অতীতি হিসেবে থাকছেন চ্যানেল আই সেরা কণ্ঠ-১৭ ১ম রানার-আপ মারুফা জান্নাত ত্রিশা। চমক হিসেবে থাকছেন কক্সবাজার কমেডি ক্লাবের হেলাল দেওয়ান, শাহী কামরান, মীর হোসাইন সহ আরো একঝাক তরুণ কমেডিয়ান ও সিঙ্গার।কক্সবাজার কমেডি ক্লাবের সিনিয়র ৩ ব্যাক্তি হেলাল দেওয়ান, শহী কামরান, ও মীর হোসাইন বলেন অনুষ্ঠানটি কক্সবাজারবাসী সহ আগত পর্যটকদের ভিন্ন মাত্রার বিনোদন দিবে বলে আশা করা হচ্ছে।

উক্ত ১ম কমেডি ফ্যাস্টিভালে মিডিয়া পার্টনার হিসেবে বীচনিউজ24ডটকম,এবং গর্বিত স্পন্সর মেরিন গ্রুপ ও মেরিন কমিউনিটি সেন্টার লিংকরোড়,বীচ পাবলিক স্কুল এন্ড কলেজ লিংকরোড়, সিঙ্গার বাজারঘাটা শো-রুম। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত ।