শাহেদ মিজান, সিবিএন:
কক্সবাজার শহরে এক বিকাশকর্মীর কাছ থেকে ছুরি প্রকাশ্যে ঠেকিয়ে পাঁচ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীর দল। এঘটনার সাথে জড়িত এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। রোববার বিকাল চারটার দিকে কক্সবাজার শহরের বার্মিজ মার্কেট এলাকায় এই দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

কক্সবাজার সদর মডেল থানা সূত্রে জানা যায়, বজল আহমেদ (২২) নামে এক বিকাশকর্মী বিভিন্ন দোকান থেকে টাকা তুলে টমটম (ইজিবাইক) যোগে অফিসে আসছিলেন। পথিমধ্যে শহরের বার্মিজ মার্কেট রবি অফিস সংলগ্ন এলাকায় পৌছলে একদল ছিনতাইকারী ছুরি ঠেকিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ধাওয়া করে ছিনতাইকারীদের একজনকে আটক পরে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ ছিনতাই হওয়া টাকা উদ্ধার করতে চেষ্টা চালাচ্ছে।

কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক আতিকুল ইসলাম বলেন, আটক ব্যক্তির নাম ইমরান হোসেন (২০)। তাঁর বাড়ি শহরের উত্তর রুমালিয়ারছড়া এলাকায়।

আটক ইমরান হোসেনের উদ্বৃতি দিয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত বড়ুয়া বলেন, ছিনতাইকারীরা পাঁচজন ছিলেন। টাকা ছিনতাই করে তারা জামিরাম পাহাড় এলাকার দিকে পালিয়ে যায়। এই ঘটনার মূল পরিকল্পনাকারি জাদাব নামে এক যুবক। তাঁর পরিচয় সম্পর্কে এখনও সঠিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ছিনতাই হওয়া টাকা উদ্ধারের চেষ্টা চলছে।’