ইব্রাহীম আজাদ বাবুঃ
মানবতার সেবায় দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় রোহিঙ্গা ক্যাম্পে বাংলাদেশ ছাত্রলীগের চিকিৎসা সেবা মূলক মনিটরিং সেলের গতকাল ৯৯ তম দিনে মনিটরিং সেল পরির্দশন ও ফ্রি মেডিকেল ক্যাম্প থেকে চিকিৎসা সেবা, ওষুধ সামগ্রী ও বিশুদ্ধ পানি বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোহিঙ্গাদের সেবায় ছাত্রলীগের মেডিকেল ক্যাম্পের প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, দেশের যেখানেই মানবিক বিপর্যয় ঘটেছে সেখানেই সাধারণ মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছে ছাত্রলীগ।
এসময় আরো উপস্থিত ছিলেন- সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংসদ সদস্য আব্দুর রহমান বদি, আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য রাশেদুল ইসলাম, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়, কক্সবাজার জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোর্শেদ হোসাইন তানিমসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর বাংলাদেশ মিয়ানমার সেনাবাহিনীর নজিরবিহীন নিযার্তন-নিপীড়নের মুখে বাংলাদেশে পালিয়ে আসা অসহায় রোহিঙ্গাদের জন্য প্রাথমিক চিকিৎসা কেন্দ্র ও মনিটরিং সেল চালু করে বাংলাদেশ ছাত্রলীগ। বালুখালীতে এই চিকিৎসা কেন্দ্র ও সেল গঠন করা হয়।
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ছাত্রলীগের এই প্রাথমিক চিকিৎসা কেন্দ্র ও মনিটরিং সেলের উদ্বোধন করেন।