সংবাদ বিজ্ঞপ্তি:

আলোচনা সভা ও বিভিন্ন ওয়ার্ডের শ্রমিক নেতাদের বক্তৃতা প্রতিযোগিতার মাধ্যমে মহান বিজয়ের ৪৫ তম দিবস পালন করেছে  শ্রমিক কল্যান ফেডারেশনের কক্সবাজার শহর শাখা।

সংগঠনের সাধারন সম্পাদক শ্রমিক নেতা এম ইউ বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানবাধিকার নেতা কক্সবাজার শহর শ্রমিক কল্যানের সভাপতি আমিনুল ইসলাম হাসান।

আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী দিনে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার যে কঠোর আন্দোলনে শুরু হবে তাতে শ্রমিক-জনতার ঐক্য সময়ের প্রয়োজন। দেশ রক্ষার সেই সংগ্রামে শ্রমিকদের ঐক্যবদ্ধভাবে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শ্রমিকদের অধিকার নিশ্চিত করার জন্য জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী দেশপ্রেমিক সকল মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। শ্রমিক-জনতা দেশ ও স্বাধীনতা রক্ষায় অতীতের যে কোন আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করে গেছে।

আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন শহর শ্রমিক কল্যানের সহ সভাপতি মোহাম্মদ শাহজাহান, মওলানা সাইফুল ইসলাম, আমির আহমদ, ফরিদ, মনছুর, আলম, সুলাইমান, আমান, আমিম, ইকবাল প্রমূখ

এতে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত শ্রমিক নেতারা ‘‘দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার শ্রমিকদের ভূমিকা‘‘ বিষয়ের উপর উপস্থিত বক্তৃতায় আংস গ্রহন করেন।