সংবাদ বিজ্ঞপ্তি:
জেলা বিএনপির সদস্য ও রামু উপজেলা বিএনপির সভাপতি এস.এম ফেরদৌসের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রামু উপজেলা ছাত্রদলের সভাপতি এইচএম মাসুদ, সাধারণ সম্পাদক মু. আনচারুল হক, সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ শাহজাহান লুতু, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ শহীদুল্লাহ শহীদ।
শোক বানীতে তারা বলেন, এস.এম ফেরদৌস জাতীয়তাবাদী দলের রাজনীতির জন্য একজন বটবৃক্ষ। তিনি শুধু রাজনীতিবিদ ছিলেন না, একজন সনামধন্য চেয়ারম্যানও ছিলেন। তার হাত ধরে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন অনেক শক্তিশালী হয়েছে। এস.এম ফেরদৌসের শুন্যতা পূরণ হওয়ার মতো নয়।
উপজেলা ছাত্র দলের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
গত রবিবার (১০ ডিসেম্বর) সকাল ৭টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকাল ৫টায় খুনিয়াপালংস্থ নিজ এলাকায় মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। এর আগে শনিবার বিকেল ৫টায় কক্সবাজার শহরের সী-কুইন মার্কেটের সামনে মোটর সাইকেল-টমটমের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন বিএনপি নেতা এস. এম ফেরদৌস। দুর্ঘটনার পরপরই তাঁকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অ্যাম্বুলেন্সে করে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম পাঠানো হয়। সেখানে জীবনাবসান ঘটে তার।