সংবাদ বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল রামু উপজেলা শাখার সভাপতি ও খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম ফেরদৌস গতকাল কক্সবাজার শহরে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সকাল সাড়ে সাতটার দিকে ইন্তেকাল করেছেন।
ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।
এস এম ফেরদৌস এর এই মর্মান্তিক ও হৃদয়বিদারক অকাল মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন উখিয়া উপজেলা বিএনপি সভাপতি, উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী ও উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী।
আজ এক শোকবার্তায় উপজেলা বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন , “শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শন এর একনিষ্ঠ অনুসারী ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল রামু উপজেলা শাখার সভাপতি ও খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস এম ফেরদৌস। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে সাহসী ভূমিকার জন্য সংগঠনের নেতাকর্মীরা তাকে সবসময় শ্রদ্ধার সাথে স্মরণ করবে। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় তার মৃত্যুর খবরে আমরা গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্তবাসী করেন।”
উপজেলা বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদক শোকবার্তায় মরহুম এস এম ফেরদৌস এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।
উখিয়া উপজেলা বিএনপির সহ-দফতর সম্পাদক সেলিম উদ্দিন সিরাজী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে শোকবার্তা জানানো হয়।