বার্তা পরিবেশক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরীর বনানীস্থ নিজ দলীয় কার্যালয়ে কক্সবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা মুহাম্মদ আলমগীর সাথে বিশেষ সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে। গত ৫ ডিসেম্বর মঙ্গলবার বিকাল ৫ টায় কক্সবাজার জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের সাংগঠনিক কার্যক্রম নিয়ে পরস্পরের মধ্যে আলোচনা হয় বলে জানান মুহাম্মদ আলমগীর।

সাক্ষাত শেষে তিনি আরো বলেন সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী জাতীয়তাবাদী দলের একজন পরিক্ষিত নেতা হিসেবে দলের মধ্যে তাঁর বিশেষ কদর রয়েছে। বিশেষ করে দক্ষিন চট্টগ্রামের জন্য এই রাজনীতিবিদ সামগ্রিকভাবে অনবদ্য ভুমিকা রেখেছে যা দেশের জন্য অনেক গৌরবময়।

আলমগীর আরো বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে জেলার তৃণমুল বিএনপিকে পরিচ্ছন্নভাবে দলের কার্যক্রম পরিচালনা করার জন্যও তিনি আমাদেরকে অনুরুধ করেন এবং তিনি নিজের উদাহারণ টেনে বলেন যারা দলের জন্য কাজ করেন, ত্যাগ স্বীকার করেন, অর্থ-বিত্তদিয়ে সহযোগিতা করেন তারা দলের নিকট খুবই গুরুত্বপুর্ণ। যদিও এসব ত্যাগীদের মুল্যায়ন করা হয়না বিশেষ সুবিধাবাদী নেতার কারণে কিন্তু এক সময় দলে তাদের একটি সঠিক মুল্যায়ন ও অবস্থান তৈরি হবে এতে কোন সন্দেহ নেই। যেটা ইতোমধ্যে প্রমানিত হয়েছে। ভবিষ্যতে কক্সবাজার জেলা বিএনপির কর্ণধার হওয়ার প্রত্যয়ে নিজেকে সু-সংগঠিত করারও পরামর্শ দেন সাবেক এই মন্ত্রী। পরে তিনি আমাদের পরিবারের খোঁজখবর নেন এবং ধৈর্য্য সহকারে নিজের উপর দলের পক্ষ থেকে অর্পিত দায়িত্বপালন করতে বিশেষ অনুরুধ রেখে আমাদের সাক্ষাত শেষ হয়।