সংবাদ বিজ্ঞপ্তি:
পেকুয়া উপজেলা হিফজুল কুরআন প্রতিযোগিতার মাধ্যমে হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার ২০১৮ সালের হিফজুল কুরআন প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়েছে।
২ ডিসেম্বর প্রতিযোগিতার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা মুহাম্মাদ ইউনুছ ফরাজি।
বক্তৃতায় তিনি বলেন, হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের প্রতিবছর এই প্রতিযোগিতার উদ্দেশ্য হলো তাসহিহে কুরআন। কচিকাচা শিশুদেরকে প্রতিযোগিতার মাধ্যমে উৎসাহ প্রদান পূর্বক তাসহিহে কুরআনের প্রতি অনুপ্রাণিত করা। তিনি তাসহিহে কুরআনের পাশাপাশি হুসনে সাওতের দিকে লক্ষ্য রাখার জন্য হিফজ শিক্ষকদের প্রতি নির্দেশনা প্রদান করেন। এতে আরও উপস্থিত ছিলেন, হুফফাজুল কুরআন ফাউন্ডেশন ককসবাজার জেলা শাখার উপদেষ্টা ক্বারী সাইফুল্লাহ কাসেমী ও সহ-সভাপতি হাফেজ মাওলানা নুরুল্লাহ জিহাদী।
পেকুয়া উপজেলায় প্রথমবারের মতো অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ক (১০পারা), খ (২০পারা) ও গ (৩০পারা) গ্রুপে ৮০ জনের অধিক প্রতিযোগী অংশগ্রহণ করে। এদের মধ্য থেকে প্রতিগ্রুপে তিন জন করে নিম্নের নয়জন জেলা প্রতিযোগিতার জন্য ইয়েস কার্ড প্রাপ্ত হন।
ক গ্রুপ (১০পারা)
মুহাম্মদ আব্দুল্লাহ ১ম, মুহাম্মদ উসামা ২য় ও তামজিদুল ইসলাম ৩য়।
খ গ্রুপ (২০পারা)
লুৎফুল করিম পেয়ারু ১ম, মুহাম্মদ আশেক উল্লাহ ২য়
মুহাম্মদ ইমরান ৩য়।
গ গ্রুপ (৩০ পারা)
আরিফুল ইসলাম ১ম, মুহাম্মদ শোয়াইবুল ইসলাম ২য় এবং মুহাম্মদ রুহুল আমিন ৩য়।
নির্বাচিত এ সৌভাগ্যবানগণ ২৫ জানুয়ারি কক্সবাজার জেলা প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবে।